ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

বিনা টাকায় করোনা আক্রান্ত রোগী পরিবহনে অ্যাম্বুলেন্স দেবে চকরিয়া উপজেলা চেয়ারম্যান

এম,জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার বাসিন্দা করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিতে বিনা টাকায় অ্যাম্বুলেন্স সুবিধা দেয়ার ঘোষনা দিয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী। শুক্রবার নিজের ব্যক্তিগত ফেসবুক ফেইজে এ সংক্রান্ত একটি স্ট্যাস্টাস দিয়েছেন উপজেলা চেয়ারম্যান সাঈদী।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী নিজের ফেসবুক ফেইজে লিখেছেন, প্রাণপ্রিয় চকরিয়া উপজেলাবাসী, আসছালামু আলাইকুম/নমস্কার। বর্তমানে দেশব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ দেখা দিয়েছে। অদুর ভবিষ্যতে যদি চকরিয়া উপজেলার কোথাও কেউ মহামারী করোনা ভাইরাস আক্রান্ত হলে হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স ম্যানেজ করতে আর্থিক সমস্যা হলে রোগীর জন্য জরুরী এম্বুলেন্স এবং যেকোন ট্রান্সপোর্ট (ফ্রি সার্ভিস) করে দেওয়া হবে আমার ব্যক্তিগত পক্ষথেকে অথবা রকারি ভাবে।

তিনি লিখেছেন, প্রিয় চকরিয়াবাসি আপনারা, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহোদয়ের নির্দেশনা মেনে চলুন, সবাই ঘরে থাকুন এবং নিরাপদ থাকুন। রোগীদের পরিবহন সংক্রান্ত যে কোন প্রয়োজনে আমাকে (০১৭১৬৪৭৫০০০) মোবাইলে ফোন করুন। তাৎক্ষনিক রোগীদের বিপদমুর্হুতে অ্যাম্বুলেন্স নিয়ে পাশে দাঁড়াবো।

পাঠকের মতামত: